Hello বন্ধুরা কেমন আছেন ? আশাকরি ভালো আছেন ,সুস্থ আছেন । আজ আমি আপনাদের কাছে একটা অ্যাপ নিয়ে হাজির হলাম । অ্যাপ টির নাম Android Mobile Number Tracker.apk আশাকরি নিচে ফটো দেখে বুঝতে পেরেছেন । এর কাজ হল অজানা আহ্বানকারী সম্পর্কে তথ্য পাবেন. আপনি অজানা নম্বর থেকে কল পাচ্ছেন? আপনি যেখানে যে ব্যক্তি আহ্বান করা হয় থেকে খুঁজে পেতে চান? এখন আপনি একটি মোবাইল নম্বর যার জন্যে রাজ্য / টেলিকম অপারেটর থেকে খুঁজে পেতে মোবাইল নম্বর ট্র্যাকার ব্যবহার করতে পারেন. এটা ইনকামিং কলের সময় আহ্বানকারী তথ্য দেখায়. এছাড়াও আপনি কল লগ ইন মোবাইল নম্বর বিবরণ দেখতে পারেন.


বৈশিষ্ট্য:
১ ফোন নম্বর এলাকা এবং রাষ্ট্র নির্ণয় করুন.

২ মানচিত্র থেকে ঠিকানা খুঁজুন.

৩ তথ্য লগ করা আপনি কল বিশ্লেষণ

৪ অপারেটর তথ্য সহ দেখুন কল লগ

৫ মসৃণ UI 'তে

৬ কোন ইন্টারনেট সংযোগ প্রয়োজন

  ৭ মোবাইল নম্বর ডাটাবেস আপডেট করা হয়েছে.

  ৮ নিয়মিত আপডেট

  ৯ কলার তথ্য কলের সময় প্রদর্শন করা হয়.

  ১০ কাস্টমাইজ আহ্বানকারী তথ্য প্রদর্শন সময়কাল মার্কিন যুক্তরাষ্ট্র ও ভারত সমর্থন করে.    অন্যান্য দেশের শীঘ্রই যোগ করা হবে.এমএনপি সংখ্যা অ্যাপ্লিকেশন দ্বারা অনুসরণযোগ্য হয় না বৈশিষ্ট্যসমূহ নিয়ে আসা.

১১  এই অ্যাপ্লিকেশন আপনি আহ্বানকারী প্রকৃত অবস্থান প্রদর্শন করতে পারবে না.

১২ MNT (MobileNumberTracker) এছাড়াও অ্যাপ্লিকেশন উন্নতি গড়ে তুলতে সাহায্য করার জন্য বেনামী ব্যবহার তথ্য সংগ্রহের জন্য Google এনালিটিক্স ব্যবহার করতে পারেন.
এই Android Mobile Number Tracker.apk টি পেতে নিচে ফ্রী Dawnload করে নিন ।
Size : 4.6M
Current Version : 1.8.3
Requires Android : 2.2 and up

                                      Dawnload

আমার পোষ্ট গুলি ভাল লাগলে কমেন্ট করতে ভুলবেন না। কোন আসুবিধা হলে জানাবেন আমি হেল্প করার চেষ্টা করব । তাহলে আজকে এই পর্যন্ত পরের পোস্টে আবার দেখা হবে ধন্যবাদ ।


একটি মন্তব্য পোস্ট করুন

 
Top
sur songeet