মাইক্রোসফট সংস্করণ 4.8.0204.0 তার বিনামূল্যে এন্টি ম্যালওয়্যার ইউটিলিটি "মাইক্রোসফট নিরাপত্তা বড়" (MSE) আপগ্রেড হয়েছে. মাইক্রোসফট নিরাপত্তা বড় ভাইরাস, স্পাইওয়্যার, এবং অন্যান্য দূষিত সফ্টওয়্যার বিরুদ্ধে গার্ড যে আপনার পিসি জন্য বাস্তব সময় সুরক্ষা প্রদান করে.

MSE, ইনস্টল করার সহজ ব্যবহার করা সহজ, এবং স্বয়ংক্রিয়ভাবে সর্বশেষ প্রযুক্তির সঙ্গে আপনার পিসি রক্ষা করার জন্য আপডেট করা হয়. আপনি আপনার উইন্ডোজ ভিত্তিক পিসি আপনি বাধা বা দীর্ঘ কম্পিউটার অপেক্ষা বার ছাড়া যেভাবে চান বিনা বাধায় ব্যবহার যাতে এটি ব্যাকগ্রাউন্ডে শান্তভাবে এবং সুষ্ঠুরূপে সঞ্চালিত হবে.










বৈশিষ্ট্য তালিকা:

ব্যাপক সুরক্ষা-মাইক্রোসফট নিরাপত্তা বড় স্পাইওয়্যার, ভাইরাস, ক্রিমি, Trojans, এবং অন্যান্য দূষিত সফ্টওয়্যার বিরুদ্ধে আপনার কম্পিউটার রক্ষা করতে সাহায্য করে.

পেতে সহজ, সহজ ব্যবহার-মাইক্রোসফট নিরাপত্তা বড় বিলিং বা ব্যক্তিগত তথ্য সংগ্রহ প্রয়োজন যে কোন রেজিস্ট্রেশন প্রক্রিয়া আছে, কোন খরচ পাওয়া যায়. এটি একটি দ্রুত ডাউনলোড এবং জেনুইন উইন্ডোজ বৈধতা পর ইনস্টল এবং তারপর স্বয়ংক্রিয়ভাবে থাকে আপ টু ডেট সর্বশেষ সুরক্ষা প্রযুক্তি এবং স্বাক্ষর আপডেট সঙ্গে.

নীরবতাই হলো সুরক্ষা-মাইক্রোসফট নিরাপত্তা বড় আপনার ভাবে পেতে না. এটি ব্যাকগ্রাউন্ডে এবং সময়সূচী আপনার কম্পিউটার সম্ভবত নিষ্ক্রিয় যখন একটি স্ক্যান শান্তভাবে রান. আপনি পদক্ষেপ নিতে হবে যখন আপনি শুধুমাত্র সতর্কতা দেখতে.

MSE একেবারে বিনামূল্যে এবং সংস্করণ সমর্থিত হবে 7. 32-বিট উভয় এবং 64 বিট উইন্ডোজ ভিস্তা এবং উইন্ডোজ ব্যবহার করা যেতে পারে.

আপনি ইতিমধ্যে মাইক্রোসফট নিরাপত্তা বড় ইনস্টল করার পূর্বে আপনার পিসিতে চলমান অন্যান্য অ্যান্টিভাইরাস সফটওয়্যার আনইনস্টল করা নিবেন না হলে াপ্নার পিসি কোন ক্ষতি হতে পারে .

এই লিঙ্ক ব্যবহার করে ডাউনলোড করতে পারেন

উল্লেখ্য: মাইক্রোসফট নিরাপত্তা বড় একটি নতুন সংস্করণ প্রকাশিত হয় যখনই এই নিবন্ধটি আপডেট করা হয়. তাই নিয়মিত এই পৃষ্ঠার  চোখ রাখুন

আমার এই পোস্ট আপনার ভাল বা কাজে আসলে শেয়ার করুন আপনার বন্ধুদের মধ্যে এবং  কমেন্ট করতে ভুলবেন না ।


তাহলে আজাকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে ভাল থাকবেন সুস্থ থাকবেন  ধন্যবাদ।


Next
This is the most recent post.
Previous
পুরাতন পোস্ট

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top
sur songeet