বন্ধু রা কেমন আছেন ? আশা করি খুব ভালো আছেন আজ অনেক দিন পর পোষ্ট করতে বসলাম । টাইমের অভাবে এত দিন বসতে পারিনি । আজ আমি কি নিয়ে পোষ্ট করেছি নিচে ফটো দেখে আশাকরি বুজতে পেরে গেছেন । আর বেশি বলব না তবে এবার শুরু করা যাক । 




Wondershare ভিডিও সম্পাদক, আপনার প্রয়োজন ভিডিও এডিটিং টুল দিয়ে একটি সহজ-থেকে-ব্যবহার ভিডিও এডিটর, আপনি সব নিয়মিত ভিডিও, অডিও এবং ছবি থেকে টেক্সট, ফিল্টার, গতি এবং পরিবর্তন প্রভাব সঙ্গে হলিউড মত হোম সিনেমা তৈরি করতে পারবেন . এছাড়া, আপনি সরাসরি, পরিবার এবং বন্ধুদের সাথে ভাগ করে নেওয়ার জন্য YouTube- এ আপনার ভিডিও আপলোড ইত্যাদি আইফোন, রহমান, আইপড, ভালো পোর্টেবল ডিভাইসের প্লেব্যাক জন্য ভিডিও সংরক্ষণ বা ভাল ভিডিও সংরক্ষণের জন্য ডিভিডি বার্ন করতে পারেন. কোন ব্যাপার এটি একটি বিবাহের ভিডিও, প্রেম সিনেমা, ভ্রমণ কাহিনী, জীবন তথ্যচিত্র বা দলের রেকর্ড, এটি একটি treasured হোম ভিডিও থেকে এটি চালু এবং সবার সাথে শেয়ার করার জন্য শুধু এত সহজ!





আমার বানানো ভিডিও নিচে দেখে নিন ।














বৈশিষ্ট্য:



সমর্থন ইত্যাদি WMV র, avi, আছে MP4, FLV, MOV, MKV, এমটিএস, এছাড়াও আপনি একটি ভিডিও ক্যাপচার ডিভাইস সঙ্গে সরাসরি ভিডিও ক্যাপচার অথবা সরাসরি ক্যামেরা এবং অন্যান্য বাহ্যিক হার্ড ড্রাইভ থেকে ভিডিও যোগ করতে পারেন সহ সব এসডি এবং HD ভিডিও. নতুন

- আরো গন্ধ যোগ করার জন্য আপনার ভিডিও ব্যাকগ্রাউন্ড সঙ্গীত যোগ করুন. MP3, WMA, WAV, M4A, এএসি, AC3, OGG, ইত্যাদি সব নিয়মিত অডিও ফরম্যাটের সমর্থিত.

- ইত্যাদি BMP, JPG, PNG, GIF, মত, আমদানি ফটো এবং সংযুক্ত ফটো এবং ভিডিও সঙ্গে হোম সিনেমা তৈরি করুন.

- প্রস্তুত, ফসল, ঘুরান, সেট বিবর্ণ মত ভিডিও এডিটিং বৈশিষ্ট্য সঙ্গে সম্পাদনা করুন এবং ব্যক্তিগতকৃত ভিডিও / ছবি / অডিও ও সময়কাল, সমন্বয়, ইত্যাদি আউট বিবর্ণ

- স্বনির্ধারিত ফন্ট, রঙ, ইত্যাদি ভাল ভিডিও অর্থ conveying জন্য সঙ্গে আপনার ভিডিও এবং ফটো আড়ম্বরপূর্ণ ক্যাপশন যুক্ত করুন.

- পেশাদারী ও সৃজনশীল ফিল্টার প্রভাব সঙ্গে সঙ্গে সঙ্গে পরবর্তী স্তরে আপনার সিনেমা আনুন. 30 + + ফিল্টার আপনার ভিডিও এবং ফটো জন্য প্রস্তুত. নতুন

- দুই ক্লিপ মধ্যে পরিবর্তন প্রভাব যোগ করুন এবং একটি প্রাকৃতিক এবং মসৃণ পরিবর্তন অর্জন করতে হবে যাতে ছবি গতি প্রভাব প্রযোজ্য.

- ইত্যাদি আইফোন, রহমান, PSP-, আইপড, উই, Zune, মত আপনার পোর্টেবল ডিভাইসের প্লেব্যাক জন্য অপ্টিমাইজ করা ভিডিও পান

- ভিডিও ফরম্যাটের বিভিন্ন অতিরিক্ত ব্যবহারের জন্য স্থানীয় হার্ড-ড্রাইভে সম্পাদিত ভিডিও সংরক্ষণ করুন.

- সরাসরি প্রয়োজনীয় তথ্য পূরণ করে আরো মানুষের সাথে ভাগ করে নেওয়ার জন্য YouTube- এ আপনার ভিডিও সৃষ্টি আপলোড করুন.

-. একটি ভাল উপায় ভিডিও সংরক্ষণ করা ISO ইমেজ ফাইল ডিভিডি ডিস্ক থেকে ভিডিও বার্ন বা ডিভিডি ফোল্ডার বা হিসাবে সংরক্ষণ করুন [/ কোড]

[IMG] http://i.imgur.com/0AbIsxh.png [/ img]









1.Run সেটআপ ফাইল করে ইন্সটল করুন.



আর উপভোগ করুন Wondershare ভিডিও


আমার এই পোস্ট আপনার ভাল বা কাজে আসলে শেয়ার করুন আপনার বন্ধুদের মধ্যে এবং  কমেন্ট করতে ভুলবেন না ।কোন সমস্যা হলে অবশ্যই জানাবেন আমি হেল্প করবো ।  ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ ।


একটি মন্তব্য পোস্ট করুন

 
Top
sur songeet